মঠবা‌ড়িয়া সরকারী হা‌তেম আলী বা‌লিকা মাধ্য‌মিক বিদ্যালয় চ্যা‌ম্পিয়ান হওয়ায় বিদ্যালয় কর্তৃপক্ষের উদ্যোগে এ সংবর্ধনা - মঠবািড়য়া সমাচার

শিরোনাম

Post Top Ad

Monday, 14 October 2019

মঠবা‌ড়িয়া সরকারী হা‌তেম আলী বা‌লিকা মাধ্য‌মিক বিদ্যালয় চ্যা‌ম্পিয়ান হওয়ায় বিদ্যালয় কর্তৃপক্ষের উদ্যোগে এ সংবর্ধনা

মঠবাড়িয়া প্রতিনিধিঃ পিরোজপুরের মঠবাড়িয়ার  সরকারী হাতেম আলী বালিকা মাধ্যমিক বিদ্যালয়ের কৃতি শিক্ষার্থী খেলোয়ারদের সংবর্ধনা প্রদান করা হয়েছে। ৪৮ তম জাতীয় স্কুল ও মাদ্রাসার গ্রীস্মকালীন প্র‌তি‌যোগিতা ও খেলাধুলায় ফুটবল (বা‌লিকা) বিভাগীয় পর্যা‌য়ে।
মঠবা‌ড়িয়া সরকারী হা‌তেম আলী বা‌লিকা মাধ্য‌মিক  বিদ্যালয় চ্যা‌ম্পিয়ান হওয়ায়  বিদ্যালয় কর্তৃপক্ষের উদ্যোগে এ সংবর্ধনা প্রদান করা হয়। আজ সোমবার বিদ্যালয় মিলনায়তনে অনুষ্ঠিত এ সংবর্ধনা অনুষ্ঠানে উপজেলা নির্বাহী কর্মকর্তা জিএম সরফরাজ প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।
বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. রুহুল আমীন এর সভাপতিত্বে সংবর্ধনা অনুষ্ঠানে বক্তব্য দেন,  মঠবাড়িয়া প্রেস ক্লাব সভাপতি মো. জাহিদ উদ্দিন পলাশ,  সাংবাদিক আব্দুস সালাম আজাদী ।অনুষ্ঠানে সংবর্ধিত শিক্ষার্থী খেলোয়রদের সম্মাননা স্মারক ও উপহার সামগ্রী প্রদান করা হয়।

No comments:

Post a comment

Post Top Ad

Responsive Ads Here