মঠবাড়িয়ায় তুষখালী কলেজে সন্ত্রাসী হামলায় শিক্ষার্থীদের রাস্তা অবরোধ ও মানববন্ধন। - মঠবািড়য়া সমাচার

শিরোনাম

Post Top Ad

Saturday, 2 November 2019

মঠবাড়িয়ায় তুষখালী কলেজে সন্ত্রাসী হামলায় শিক্ষার্থীদের রাস্তা অবরোধ ও মানববন্ধন।

অনলাইন ডেস্কঃ পিরোজপুরের মঠবাড়িয়ায় গতকাল গতকাল শুক্রবার রাত ৯.৩০মিনিটের সময় শতাধিক সস্ত্রাসীরা তুষখালী কলেজটিতে হামলা চালায়। এ ঘটনার সময় প্রতিষ্ঠানে স্থাপিত সি,সি ক্যামেরা, লাইটিং বাতি, ব্যবহৃত হুন্ডা, কক্ষের দরজা, ক্যান্টিন, বাথরুম সহ পার্শ্ববর্তী একাধিক ব্যবসা প্রতিষ্ঠানে ভাংচুর চালায়।
এ সময় প্রতিষ্ঠানের প্রতিষ্ঠাতা সভাপতি মিরাজুল ইসলাম কে হামলাকারীরা অশ্লীল ভাষায় উত্তেজিত গালিগালাজ করে। নৈশ প্রহরী খায়েরুল এতে বাধা দিতে এলে তাকে এলোপাথারি কুপিয়ে মাথায় গুরুতর জখম করে। চিকিৎসার জন্য মঠবাড়িয়া হাসপাতালে নিলে অবস্থার আরো অবনতি হলে তাকে বরিশাল সেবাচিম হাসপাতালে চিকিৎসারত ডাক্তার তাকে প্রেরণ করেন। এই ঘটনার প্রতিবাদে কলেজের শিক্ষার্থীরা সন্ত্রাসীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবীতে প্রতিষ্ঠানের সামনের সড়ক অবরোধ করে আজ শনিবার সকাল ১০ ঘটিকায় মানববন্ধন করে।
সাথে সাথে এর প্রতিবাদ জানিয়ে উপজেলার অধিকাংশ প্রতিষ্ঠানে মানববন্ধন কর্মসূচী পালন করছেন। অধ্যক্ষ আনোয়ার হোসেন বলেন, ঘটনাটি একটি পূর্ব পরিকল্পিত রাজনৈতিক প্রতিহিংসা মূলক যা কোন সভ্য সমাজের কাম্য নয়। এর সঠিক বিচার না হওয়া পর্যন্ত আমরা শিক্ষক ও শিক্ষার্থীরা ঘরে ফিরে যাবো।

No comments:

Post a comment

Post Top Ad

Responsive Ads Here