মঠবাড়িয়ায় পুত্র ,পুত্রবধু ও নাতি মিলে বৃদ্ধাকে পিটিয়ে হত্যার অভিযোগ - মঠবািড়য়া সমাচার

শিরোনাম

Post Top Ad

Saturday, 2 November 2019

মঠবাড়িয়ায় পুত্র ,পুত্রবধু ও নাতি মিলে বৃদ্ধাকে পিটিয়ে হত্যার অভিযোগ

মঠবাড়িয়া প্রতিনিধি: পিরোজপুরের মঠবাড়িয়ায় সুপারি পাড়াকে কেন্দ্র করে পুত্র ও পুত্রবধু মিলে আম্বিয়া (৭২) নামের এক বৃদ্ধাকে পিটিয়ে হত্যার অভিযোগ পাওয়া গেছে। হাসপাতালে চিকিৎসাধীন গুরুতর আহত আম্বিয়া শনিবার (২ নভেম্বর) বিকেলে মারা যায়। আম্বিয়া উপজেলার জানখালী গ্রামের কৃষক হেমায়েত তালুকদারের স্ত্রী।নিহতের পুত্র শহিদ জানান, শনিবার সকালে তার পিতা হেমায়েত তালুকদার তাকে নিয়ে বাগানে পাকা সুপারি পাড়তে যায়। এসময় বড় ভাই জলিল তাকে সুপারি পাড়তে বাঁধা দেয়।
এ নিয়ে ভাইয়ে ভাইয়ে বাক বিতন্ডার এক পর্যায়ে বড় ভাই জলিল ও তার স্ত্রী মাহমুদা, পুত্র সোবাহান ও ছরোয়ার মিলে আমাকে ও আমার পিতাকে মারধর করে। এসময় ডাকচিৎকার শুনে বৃদ্ধা মা আম্বিয়া ঘটনাস্থলে ছুটে আসলে তাকেও এলোপাতারি লাথিসহ কিল থাপ্পর মারে। এতে বৃদ্ধা আম্বিয়া গুরুতর আহত হয়। আহত অবস্থায় তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করলে ওইদিন বিকেলে চিকিৎসাধীন অবস্থায় আম্বিয়া মারা যায়।
উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার জিয়াউল হক টিপু জানান, ওই বদ্ধাকে আহত অবস্থায় ভর্তি করা হলেও তার শরীরে কোন আঘাতের চিহ্ন ছিল না। আঘাত কিংবা স্ট্রোকে মারা গেছে কিনা তা ময়না তদন্তের রিপোর্টে জানা যাবে।মঠবাড়িয়া থানার অফিসার ইনচার্জ আ.জ মো: মাসুদুজ্জামান মিলু জানান, ঘটনায় লিখিত অভিযোগ পেলে পররবর্তী আইনগত ব্যবস্থা নেয়া হবে

No comments:

Post a comment

Post Top Ad

Responsive Ads Here