আজ মঠবাড়িয়া সরকারী হাতেম আলী মাধ্যমিক বালিকা বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া ও সাংকৃতিক অনুষ্ঠানের উদ্ধোধন। - মঠবািড়য়া সমাচার

শিরোনাম

Post Top Ad

Saturday, 18 January 2020

আজ মঠবাড়িয়া সরকারী হাতেম আলী মাধ্যমিক বালিকা বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া ও সাংকৃতিক অনুষ্ঠানের উদ্ধোধন।

নিজস্ব প্রতিনিধিঃ পিরোজপুরের মঠবাড়িয়া উপজেলার সরকারি হাতেম আলী মাধ্যমিক বিদ্যালয়ের আজ রোববার সকালে প্রধান শিক্ষক মোঃ রুহুল আমীনের সভাপতিত্বে স্কুল মাঠে ৫২ তম বার্ষিক ক্রীড়া ও সাংকৃতিক অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সরকারি হিসাব সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি ও পিরোজপুর ৩ এর সংসদ সদস্য ডাঃ রুস্তুম আলী ফরাজী উদ্ধোধনী বক্তব্যে তিনি বলেন, এক সময় আমিও তোমাদের মত ছাত্র ছিলাম। তখন থেকেই আমার ভিতর অন্যায়ের প্রতিবাদ করার এক তপ্ত শ্লোগানের সূত্রপাত ঘটে। এক পর্যায় সেটি মহিরূহে লাভ করে সাধারণ মানুষের দাবি আদায়ের এক অসহযোগে রূপ নেয়। যে কারণে সর্বস্তরের মানুষের চাওয়া পাওয়ার মাঝে আমার প্রতিটি ধ্বনি একাকার হয়ে গেছে। যার প্রতিদান হিসেবে জনগণ আমাকে ৫ বার সংসদে পাঠিয়ে অবহেলিত মঠবাড়িয়াকে মনের মত করে সাজানোর সুযোগ করে দিয়েছেন। যে উন্নয়নের ধারাবাহিকতা ব্যাহত করতে আমাকে হত্যার উদ্দেশ্যে ইতোমধ্যে একটি মহল হামলা করেছিল। এ সব ভয় আমি করিনা। জীবন মৃত্যুর মালিক একমাত্র আল্লাহর হাতে।
মৃত্যু চিরন্তন। যা রোধ করার ক্ষমতা কারোর নেই। অন্যায় ভাবে কারো হাতে মৃত্যু বরন করলে সে অবশ্যই হাদিসের ভাষায় শহীদ। সর্বদা আমি সৃষ্টিকর্তার কাছে শাহাদাতের মৃত্যু কামনা করি। এ সময় তিনি স্কুলের প্রয়োজনীয় একাডেমিক ভবন সহ সকল কাজ গুলো করে দেয়ার প্রতিশ্রুতি দেন। এ সময় উপস্থিত ছিলেন, মঠবাড়িয়া সরকারি কলেজের অধ্যক্ষ মোঃ গোলাম মোস্তাফা, উপজেলা জেলা স্বাস্থ্য ও পঃ পঃ কর্মকর্তা ডাঃ মোঃ আলী আহসান, এম,পির সহ ধর্মীনি মোসাঃ খাজিদা আক্তার খুশবু, মঠবাড়িয়া উপজেলা প্রেস ক্লাবের সভাপতি মোঃ মজিবর রহমান, সাধারণ সম্পাদক হারুন অর রশিদ, সাবেক শিক্ষক আমির হোসেন বি,এস,সি, এম,পির গণসংযোগ প্রতিনিধি আলী রেজা রঞ্জু, পি,এ মোঃ হাসান মিয়া প্রমূখ।

No comments:

Post a comment

Post Top Ad

Responsive Ads Here