মঠবাড়িয়ায় উপজেলা আ.লীগের প্রতিবাদ ও বিক্ষোভ সমাবেশ - মঠবািড়য়া সমাচার

শিরোনাম

Post Top Ad

Monday, 2 March 2020

মঠবাড়িয়ায় উপজেলা আ.লীগের প্রতিবাদ ও বিক্ষোভ সমাবেশ

স্টাফ রিপোর্টার: পিরোজপুরের মঠবাড়িয়ায় উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক ও কে এম লতীফ ইনস্টিটিউশনের ম্যানেজিং কমিটির সভাপতি আজিজুল হক সেলিম মাতুব্বরের বিরুদ্ধে প্রকাশ্যে পথসভায় অশ্লীল, কুরুচীপূর্ণ ও মানহানীকর বক্তব্য দেয়ার প্রতিবাদে বিক্ষোভ সমাবেশ করেছে মঠবাড়িয়ায় সচেতন নাগরিক সমাজের ব্যানারে উপজেলা আ’লীগের একাংশ। আজ সোমবার সকালে শহীদ মিনার থেকে একটি বিক্ষোভ মিছিল বের হয়ে শহরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে।
পরে শহীদ মিনার প্রাঙ্গনে উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও পৌর মেয়র রফিউদ্দিন আহমেদ ফেরদৌসের সভাপতিত্বে প্রতিবাদ সমাবেশে বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও কেএম লতিফ ইনষ্টিটিউশনের সভাপতি আজিজুল হক সেলিম মাতুব্বর, পৌর আ’লীগের সভাপতি আলতাফ হোসেন আফজাল, উপজেলা আ’লীগের সহ-সভাপতি মুক্তিযোদ্ধা ফারুক উজ্জামান, সাংগঠনিক সম্পাদক লোকমান হোসেন খান, প্রচার প্রকাশনা সম্পাদক ফজলুল হক মনি, যুবলীগ সভাপতি আবু হানিফ, সাধারণ সম্পাদক নজরুল সোহেল, পৌর যুবলীগ সভাপতি তৌহিদ মাসুম, স্বেচ্ছাসেবক লীগ সাধারণ সম্পাদক গোপাল রায়, ছাত্রলীগ সভাপতি শরিফুল ইসলাম রাজু প্রমুখ।
আসন্ন উপজেলা আ’লীগের ত্রি-বার্ষিক কাউন্সিলকে কেন্দ্র করে প্রতিপক্ষ আ’লীগের অপর একটি অংশ উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক আজিজুল হক সেলিম মাতুব্বরের বিরুদ্ধে মিথ্যা, দুর্ণীতির অভিযোগ এনে তাকে রাজনৈতিক ভাবে হেয় প্রতিপন্ন করছে। বক্তারা এর তীব্র নিন্দা জানান।
প্রতিবাদ ও বিক্ষোভ মিছিল সম্পর্কে দলের অপর অংশের নেতা উপজেলা আ’লীগের সহ-সভাপতি মুক্তিযোদ্ধা এমাদুল হক খান বলেন, ক্ষমতাসীন দলের পদ পদবী ব্যবহার করে দুর্ণীতিবাজ ব্যক্তির পক্ষে অবস্থান নেয়া দুর্ণীতিকে উৎসাহিত করা। আমিও এর তীব্র নিন্দা জানাই।
এ সময় বিভিন্ন ইউনিয়ন চেয়ারম্যান আওয়ামীলীগ ও তার অংগ সংগঠনের নেতাকর্মী ও কেএম লতিফ ইনস্টিটিউশনের অভিভাবকসহ তিন সহধিক মানুষ উপস্থিত ছিলেন। মঠবাড়িয়ার ঐতিহ্যবাহী কে.এম লতিফ ইনস্টিটিউশনের সভাপতি ও উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক আজিজুল হক সেলিম মাতুব্বরের বিরুদ্ধে কুরুচীপূর্ণ বক্তব্য দেয়ায় উপজেলা আ’লীগ রোববার সন্ধ্যায় দলীয় কার্যালয়ে এক সংবাদ সম্মেলন করে এ বক্তব্যর প্রতিবাদ জানায়।

No comments:

Post a comment

Post Top Ad

Responsive Ads Here