মঠবাড়ীয়া প্রতিনিধিঃ করোনাভাইরাস মোকাবিলায় করনীয় ও জনসচেতনতা মূলক কার্যক্রম পরিচালনায় করোনা ভাইরাসের তান্ডব শুরু লগ্ন থেকেই নিরলস ভাবে কাজ করে যাচ্ছেন পিরোজপুরের মঠবাড়িয়ার মিরুখালি স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ জনাব আলমগীর হোসেন খান।
শুধু শিক্ষকতা ও করোনাভাইরাস সচেতনতা ফিরিয়ে আনার মধ্যে তার কার্যক্রম সীমাবদ্ধ নয়, আদর্শ মানব কল্যাণ সোসাইটির উপদেষ্টা হয়ে মানব কল্যাণে নিজেকে নিবেদিত করে যাচ্ছেন সব সময়। করোনা ভাইরাসের ছোবল যখন ক্রমশ বেড়েই চলেছে তখন সরকারি বিভিন্ন কার্যক্রমে সহায়তায় ভুমিকা রেখেছেন এই মানবতার ফেরিওয়ালা অধ্যক্ষ জনাব আলমগীর হোসেন খান। তার ই ধারাবাহিকতায় আজ ১৬-০৬-২০২০ ইং তারিখ মঙ্গলবার “মাস্ক ব্যবহার না করে কেউ বাড়ীথেকে বের হবেন না “
এই প্রতিপাদ্যকে সামনে রেখে মাস্ক বিতরন উদ্বোধন করেন এবং মাস্ক না ব্যাবহার করা মানুষের মাঝে ২০০ মাস্ক বিতরণ করেন। উক্ত কার্যক্রম পরিচালনায় সহযোগিতা করেছেন সিনিয়র শিক্ষক একেএম শাকিল আহম্মেদ, পারভেজ তালুকদার, প্রভাষক সঞ্জয় মন্ডল, আবুজাফর, মাহাবুব খান, ইয়াকুব আলী, যুবনেতা সগীর খান। উল্লেখ্য যে, মানুষের মাঝে আত্মসচেতনতা জাগ্রত করা ও অসহায় পরিবারের পাশে দাড়াতে মিরুখালি স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ জনাব আলমগীর হোসেন খান এবং পার্শ্ববর্তী বুকাবুনিয়া আদর্শ মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষক  ও দৈনিক ডোনেট বাংলাদেশ এর পিরোজপুর জেলা সংবাদদাতা, আইডিয়াল হিউম্যান ওয়েল ফেয়ার সোসাইটির কেন্দ্রীয় কমিটির প্রকাশনা বিষয়ক সম্পাদক জনাব মোঃ আসাদুজ্জামান জোরালো ভূমিকা পালন করে আসছেন দীর্ঘদিন।